ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়া সাহারবিলে আগুনে চার পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের শাহপুরা এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার রাতে অগ্নিকাণ্ডে স্থানীয় জলদাশ পাড়ার চারটি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী। এতে চার পরিবারের কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে হয়েছে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান।

সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী বলেন, বুধবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে সাহারবিল ইউনিয়নের শাহপুরা এলাকার জলদাশ পাড়ার চারটি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে গতকাল দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজার ১ (চকরিয়া পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান।

তিনি বলেন, পরিদর্শনকালে সাংসদ জাফর আলম তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত চার পরিবারের মাঝে ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা সহায়তা দিয়েছেন। এসময় উপজেলা প্রশাসনের পক্ষথেকে ইউএনও জেপি দেওয়ান চারটি পরিবারকে ২৬ বান ঢেউটিন, শুকনো খাবার দিয়েছেন। পাশাপাশি সাহারবিল ইউনিয়ন পরিষদ তথা আমার ব্যক্তিগত তহবিল থেকে চারটি পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা এবং একটি করে চাউলের বস্তা দেওয়া হয়েছে।

পাঠকের মতামত: